• বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৮:০৫ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English

কুমিল্লা ইপিজেডে এইচআর অফিসার খায়রুল বাশার খুন।।

rmgnews24
আপডেট: রবিবার, ২ মে, ২০২১

কুমিল্লা ইপিজেডের সিংসাংসু নামে একটি চাইনিজ কোম্পানির কর্মকর্তা খায়রুল বাশার সুমনকে পিটিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার বিকালে নগরীর টমছমব্রিজ-বাখরাবাদ সড়কের কুমিল্লা ইপিজেডের প্রধান ফটক সংলগ্ন রোসা সুপার মার্কেটের সামনে এই ঘটনা ঘটে।

নিহত খায়রুল বাশার সুমন জেলার সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা ইউনিয়নের বালুরচর (মান্দারি) গ্রামের মতিন মাস্টারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কুমিল্লা ইপিজেডের সিংসাংসু কোম্পানির সিনিয়র এইচআর অফিসার খায়রুল বাশার সুমন শুক্রবার বিকালে তার কর্মস্থল থেকে বের হয়ে বাড়ি ফেরার পথে রোসা সুপার মার্কেটের সামনে পৌঁছালে সন্ত্রাসীদের হামলার শিকার হন। সন্ত্রাসীরা তাকে এলোপাতারী পিটিয়ে ও ছুরিকাঘাত করে মোটরসাইকেলযোগে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সুমনের চাচাতো ভাই আলামিন জানান, সুমনের সঙ্গে কারো শত্রুতা নেই। কে বা কারা তাকে ছুরিকাঘাত করেছে আমরা এখনও বলতে পারছি না। তবে তার সহকর্মীদের কাছ থেকে জানতে পেরেছি তার কোম্পানিতে অনিয়মের অভিযোগে এক ব্যক্তিকে চাকরি থেকে অব্যাহতি দেওয়া হয়। যাকে অব্যাহতি দিয়েছেন ওই ব্যক্তি ক্ষোভে সুমনকে ছুরিকাঘাত করেন।
ইপিজেড পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুল্লাহ আল-মামুন জানান, নিহতের লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও ঘাতকদের ধরতে পুলিশের অভিযান চলছে।

কুমিল্লা ইপিজেডের ডিজিএম আনিসুর রহমান নয়ন জানান, চীনা কোম্পানির কর্মকর্তা খায়রুল বাশার সুমন অফিস শেষে বাড়ি ফেরার পথে ইপিজেড গেটের সামনে সন্ত্রাসী হামলার শিকার হন। ছুরিকাঘাতে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তিনি মারা গেছেন বলে জেনেছি।
নিউজঃ এম ইসলাম সজীব (আর.এম.জি প্রফেশনাল)


এই বিভাগের আরো খবর